শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী মহানগরীতে পাইপ ফেটে মহাসড়কে হাটু জল: দুর্ভোগে মানুষ

রাজশাহী মহানগরীতে পাইপ ফেটে মহাসড়কে হাটু জল: দুর্ভোগে মানুষ

রাজশাহী মহানগরীতে পাইপ ফেটে মহাসড়কে হাটু জল: দুর্ভোগে মানুষ
রাজশাহী মহানগরীতে পাইপ ফেটে মহাসড়কে হাটু জল: দুর্ভোগে মানুষ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর আহম্মদপুর এলাকায় রাস্তার নিচের পাইপ ফেটে মহাসড়কে থৈ থৈ করছে পানি। এরই মধ্যে হাটু জলে পরিনত হয়েছে এলাকাটি। এতে আলুপট্রি থেকে শুরু করে কেদুর মোড় পর্যন্ত রাস্তায় ব্যপক যানজটের সৃষ্টি হয়েছে। ৫মিনিটের পথ পাড়ি দিতে প্রায় ১ঘন্টা লেগে যাচ্ছে । এতে চরম দুর্ভোগে পড়েছেন সকল প্রকার যানবাহন ও যাত্রীরা।

গতকাল শুক্রবার রাতে পাইপ ফাটার ঘটনা ঘটলেও তার মেরামতের কাজ গতকাল শনিবার সন্ধা পর্যন্ত শেষ হয়নি।

স্থানীয় যুবক রোমেল জানায়, বেশ কিছুদিন ধরে রাস্তাটির প্রসস্তকরন কাজ করছেন রাসিক। কিন্তু একসাথে সবগুলি কাজে হাত দেয়ার ফলে এই ধরনের দুভোর্গে পড়ছে সাধারণ মানুষ।

উদাহরন হিসেবে তিনি বলেন, এই কাজটি প্রথমে একটি লেনের কাজ শেষ করলে, যান চলাচল স্বাভাবিক হতো। পরে অন্য লেনের কাজটি আস্তে ধিরে শেষ করলেই চলতো। কিন্ত ঠিকাদার একসাথে পুরো রাস্তার দুই পাশ খুড়েছেন। রাস্তায় মাঝ স্থান দিয়ে ডিভাইডারের কাজও শুরু করেছেন। সব মিলে জগা খিচুড়ি পাকিয়ে ফেলেছেন।

তবে কাজ যে ভাবেই হোক না কেন, রাস্তা প্রসস্তকরণ কাজ শেষ হলে উপকৃত হবে পুরো রাজশাহীর মানুষ। সেই স্বাধিনতার পর থেকে এত বড় উদ্যোগ কেউ নেননি।

তবে রাজশাহী রুপকার, নগরীর রোল মডেল, রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ২০২০ সালে জনস্বার্থে ও ভোগান্তী নিরসনে তালাইমারী হতে আলুপট্রি পর্যন্ত রাস্তা প্রসস্তকরন কাজের উদ্যোগ নিয়েছেন এবং কাজটি চলমান।

মতিহার বার্তা ডট কম: ২১ নভেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply